শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর যুবলীগ নেতাকে ১০ হাজার টাকা জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শুক্রবার, ৩১ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 202 বার

ব্রাহ্মণবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর   যুবলীগ নেতাকে ১০ হাজার টাকা জরিমানা

আগামী ৫ জানুয়ারি পঞ্চমধাপে অনুষ্ঠিত হবে সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। প্রতিটি ইউনিয়নেই প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা জোরেশোরে চালাচ্ছেন প্রচার-প্রচারণা।

প্রচার-প্রচারণা চলাকালে শুক্রবার ৩১শে ডিসেম্বর, ২০২১ বিকেলে সুহিলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী- কামরুজ্জামান খান টিটু (ঘোড়া) এর ইউনিয়নের ঘাটুরা গ্রামের নির্বাচনী অফিসটি ভাংচুর করা হয়েছে।


এ ঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান খান টিটুর লিখিত অভিযোগের প্রেক্ষিতে ও সত্যতা পেয়ে নির্বাচনী অফিসে হামলাকারী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন খন্দকারকে ১০হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান খান টিটু ঘোড়া) অভিযোগ করে বলেন, বিকেলে নির্বাচনী প্রচার কাজ চলাকালে ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন খন্দকার ও তার সমর্থকরা ঘাটুরা গ্রামে স্থাপিত তার নির্বাচনী অফিসটি ভাংচুর করে। এ ঘটনায় তিনি লিখিত অভিযোগ দিলে অভিযোগের সত্যতা পেয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাজ কুমার বিশ্বাস ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১০ হাজার টাকা জরিমানা করেন।

তিনি বলেন, আমার নির্বাচনী প্রচার কাজে বাঁধা প্রদান ও অফিস ভাংচুরের ঘটনায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাজকুমার বিশ্বাস বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর লিখিত অভিযোগ পেয়ে এবং ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্ত মহসিন খন্দকার নির্বাচনী অফিস ভাংচুরের বিষয়টি স্বীকার করায় ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধিমালা ভঙ্গের দায়ে নির্বাচনী আইন ২০১৬ এর ১৮(গ) ধারায় মহসিন খন্দকারকে ১০হাজার টাকা জরিমানা ও পাশাপাশি তাকে সর্তক করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১