শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৫৬ জন করোনা আক্রান্ত রোগী

শামীম-উন-বাছির | শনিবার, ২৭ জুন ২০২০ | পড়া হয়েছে 246 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৫৬ জন করোনা আক্রান্ত রোগী

ব্রাহ্মণবাড়িয়ায় আইসোলেশন থেকে ধাপে ধাপে করোনাভাইরাসে আক্রান্ত ১৫৬জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। সিভিল সার্জন কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডাঃ সানজিদা এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরো ৬০জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


শনিবার (২৭শে জুন, ২০২০)বিকেলে সরকারি ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার পিসিআর ল্যাব এবং ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে ২৬৮টি নমুনার ফলাফল সিভিল সার্জন কার্যালয়ে পৌছে। এর মধ্যে ৬০জনের করোনা পজেটিভ আসে। এ নিয়ে জেলায় মোট ৭৯৩ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছেন।

সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ একরাম উল্লাহ রাত ৮ টায় এই তথ্য নিশ্চিত করে বলেন, বিকেলে সরকারি ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার পিসিআর ল্যাব থেকেপ্রাপ্ত ২১০ টি নমুনা পরীক্ষা করে ৪৩ জনের এবং ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ল্যাব থেকেপ্রাপ্ত ৫৮ টি নমুনা পরীক্ষা করে ১৭ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়।
নতুন ৬০জনের মধ্যে সদর উপজেলায় ২৩ জন, আখাউড়া উপজেলায় ১জন, বাঞ্চারামপুর উপজেলায় ৮ জন, নবীনগর উপজেলায় ১০ জন, বিজয়নগর উপজেলায় ২জন, সরাইল উপজেলায় ৫ জন ও আশুগঞ্জ উপজেলায় ১১ জন । তিনি বলেন, এনিয়ে জেলায় মোট ৭৯৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। তিনি বলেন, এদের মধ্যে ১৫৬ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। করোনা পরিস্থিতিতে জেলায় ৯ জন মারা যান। এ পর্যন্ত জেলায় ৮ হাজার ৯৮৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, যার মধ্যে ৭ হাজার ৮২৪ জনের ফলাফল পাওয়া গেছে। এখনো আইসোলেশনে আছেন ৫৯২ জন, এর মধ্যে জেলায় ৫৬৮ জন, ঢাকায় ২৩ জন ও ফেনীতে ১ জন।

তিনি বলেন, জেলায় করোনায় আক্রান্ত ৭৯৩ জনের মধ্যে সদরে ২৬২জন, আখাউড়ায় ৪৭, বিজয়নগরে ২২, নাসিরনগরে ৩৫জন, বাঞ্চারামপুরে ৬৭ জন, নবীনগরে ১২৩ জন, সরাইলে ৫২ জন, আশুগঞ্জে ৪১ জন ও কসবায় ১৪৪ জন রয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১