শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় সীমিত আকারে খুলছে শপিংমল

শামীম-উন-বাছির | শনিবার, ৩০ মে ২০২০ | পড়া হয়েছে 156 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সীমিত আকারে খুলছে শপিংমল

সরকারের ঘোষনা অনুযায়ী সারাদেশের ন্যায় আজ রোববার (৩১ মার্চ২০২০) থেকে ব্রাহ্মণবাড়িয়ায় সীমিত আকারে খুলবে বিভিন্ন মার্কেট ও শপিংমলের দোকানপাট। এ লক্ষ্যে শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ব্যবসায়ী নেতাদের সাথে জেলা প্রশাসনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সেনাবাহিনীর কুমিল্লা ৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের মেজর মোঃ মাহফুজ আলম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার সহ ব্রাহ্মণবাড়িয়ার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নেতৃবৃন্দ ও শহরের বিভিন্ন মার্কেট ও শপিং মলের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক শাহজাহান মিয়া ও জাবেদুল ইসলাম সোহাগ জানান, তারা স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০ থেকে বিকেল ৪ টা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখবেন। এ জন্যে তারা জেলা প্রশাসনের সার্বিক সহযোগীতা ও দিকনির্দেশনা কামনা করেন।


সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁন বলেন, প্রতিটি দোকান মালিক এবং ব্যাবসা প্রতিষ্ঠানকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে দোকান বা ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করতে হবে। প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠান, মার্কেট এবং শপিংমলে ক্রেতাদের প্রবেশাধিকারের ক্ষেত্রে তাদের মাস্ক এবং জ্বর সর্দি পরীক্ষার বিষয়টি সংশ্লিষ্টদের নিশ্চিত করতে হবে। অন্যথায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের পাশাপাশি ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা করে দেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১