শিরোনাম

জুয়া খেলার সময়

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১০ জুয়ারি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 175 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১০ জুয়ারি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার সময় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১০ জুয়ারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১৬ বোতল স্কাফ সিরাপ, ৩৮ পিস ইয়াবা ট্যাবলেট, জুয়া খেলার তাস ও নগদ ৮৫ হাজার ২৪০টাকা উদ্ধার করা হয়।

গত রোববার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়ের আনোয়ারা টাওয়ারের ১০ তলার একটি বাসা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হলেও মঙ্গলবার ৫ই জানুয়ারি, ২০২১ সকালে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে গনমাধ্যম কর্মীদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ ইউসুফ শাহ-(৪২), মোঃ হাফিজুল ইসলাম-(৩৮), মোঃ আল-আমিন-(৪৪), শাহ আলম-(৪০), কাজী সুমন-(৪০), মোঃ সোহেল-(৩৮), মোঃ আব্দুর রউফ-(৩৯), মোঃ জামাল উদ্দিন-(৪০), মাসুদুল হাসান-(৩৯) ও মোঃ কাউসার মিয়া-(৩৮)। গ্রেপ্তারকৃতরা সবাই সদর উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা। গ্রেপ্তারকৃতদের মধ্যে মোঃ সোহেল সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়ের আনোয়ারা টাওয়ারের ১০ তলার একটি বাসায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসতো। একটি জুয়ারি চক্র দীর্ঘদিন ধরে এখানে জুয়া খেলে আসছিলো।

গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে র‌্যাব ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল রোববার রাতে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

এ সময় তাদের কাছ থেকে ১৫৪টি তাস, জুয়া খেলার নগদ ৮৫ হাজার ২৪০ টাকা, জুয়া খেলার হিসাবের ১টি খাতা, ৩৮ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৬ বোতল স্কাফ সিরাপ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শাহজাহান বলেন, সোমবার রাতে ১০ জুয়ারিকে র‌্যাবের পক্ষ থেকে সদর থানায় হস্তান্তর করা হয়। গতকাল মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১