শিরোনাম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মোকতাদির চৌধুরী এম.পি

| শনিবার, ০৮ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 433 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মোকতাদির চৌধুরী এম.পি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আজ ০৮ ডিসেম্বর শনিবার দুপুরে স্থানীয় দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের হল রুমে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এই আহবান জানান।


এ সময় তিনি আরো বলেন, অতীতেও ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক সমাজে আমাকে সহযোগীতা করেছে যার জন্য আইন-শৃংখলা পরিস্থিতি ভালো রাখতে পেরেছি। তিনি বলেন, নির্বাচনী এলাকায় কাঙ্খিত উন্নয়ন হয়েছে। আমি চলমান উন্নয়ন-কর্মকান্ডগুলো এগিয়ে নিয়ে যেতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশের সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন হয়েছে। তিনি বলেন, আমি উন্নতর ব্রাহ্মণবাড়িয়া গঠন করতে চাই। এ জন্য আপনাদের সহযোগীতা প্রয়োজন।

মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, নির্বাচনে আমি আওয়ামীলীগের একক প্রার্থী ও মহাজোটেরও একক প্রার্থী। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ অতীতের যে কোন সময়ের চেয়ে শক্তিশালী ও ঐক্যবদ্ধ। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এই উন্নয়ন অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানাতে হবে। সকলে মিলে আমরা দেশটাকে এগিয়ে নিয়ে যেতে চাই।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, মোঃ হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন তথ্য ও গবেষনা সম্পাদক সৈয়দ মিজানুর রেজা, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন, সদস্য মোঃ শাহআলম, হাজী মাহমুদুল হক ভূইয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী মুসলিম মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১