শিরোনাম

উপজেলা পরিষদ নির্বাচন

ব্রাহ্মণবাড়িয়ায় সদরে নির্দলীয় প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন লায়ন ফিরোজুর রহমান ওলিও

স্টাফ রিপোর্টার | মঙ্গলবার, ০৫ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 485 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সদরে নির্দলীয় প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন লায়ন ফিরোজুর রহমান ওলিও

আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য চতুর্থ দফা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষনা দিলেন সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদে টানা পাঁচবারের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও।

গতকাল সোমবার সোমবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষনা দেন।


এ সময় ফিরোজুর রহমান ওলিও বলেন, আমি কখনো উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে চাইনি। এলাকার মানুষের চাপে, এলাকার মানুষের ভালোবাসার জন্যই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছিলাম।

এর আগে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত তৃণমূলের ভোটে মনোনয়ন প্রত্যাশী ৬জন প্রার্থীর মধ্যে দ্বিতীয় হয়েছি।

প্রথম হয়েছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, তৃতীয় হয়েছিলেন বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

সংবাদ সম্মেলনে প্রশ্ন রেখে ফিরোজুর রহমান ওলিও বলেন, তৃণমূলের নেতা-কর্মীদের ভোটে প্রথম ও দ্বিতীয় হওয়া প্রার্থীদের বাদ দিয়ে কিভাবে তৃতীয় হওয়া প্রার্থীকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে তা আমার বোধগম্য নয়। তিনি বলেন, বাজারে রিউমার আছে কোটি- কোটি টাকা খরচ করে তৃতীয়জন দলীয় মনোনয়ন এনেছেন।

সংবাদ সম্মেলনে ফিরোজুর রহমান ওলিও বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য ইতিমধ্যেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি। এখন আমার আর সরে যাওয়ার সুযোগ নেই। তাছাড়া দলীয় মনোনয়নের বাইরে প্রার্থী হওয়ার ব্যাপারে দল থেকে বড় ধরনের কোন বাঁধা না থাকায় এবং সদর উপজেলার বিভিন্ন স্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে আমি নিজেকে মানুষের কল্যাণে নিবেদিত রাখতেই নির্দলীয়ভাবে প্রার্থী হয়েছি। সোমবার (০৪ মার্চ ২০১৯) মনোনয়নপত্র দাখিল করবো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহবায়ক সোহরাব খান, ফিরোজুর রহমান ওলিওর ছোট ভাই মোঃ সাঈদুর রহমান, পুত্র ওমর খৈয়াম হীরা, ওমর কাইয়ূম মানিক ও সাবেক ব্যাংকার মোঃ শাহজাহান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১