শিরোনাম

নাসিরনগরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি পুড়িয়ে দেওয়ার প্রতিবাদে

ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ সম্মেলন

| শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০১৬ | পড়া হয়েছে 417 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পবিত্র ঈদ-উল আযহা এবং শারদীয় দূর্গাপূজা উপলক্ষে জনগনকে শুভেচ্ছা জানিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং প্রধান মন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের ছবি সম্বলিত তোরন দুবৃর্ত্তরা পুড়িয়ে দেওয়ার প্রতিবাদে গত শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্রলীগ নেত্রী এমবি কানিজ।
সংবাদ সম্মেলনে এমবি কানিজ বলেন, ঈদ-উল আযহা ও শারদীয় দূর্গা পূজা উপলক্ষে উপজেলার জনগনকে শুভেচ্ছা জানিয়ে  তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং প্রধান মন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের ছবি সম্বলিত  দুটি তোরন নির্মান করেছিলেন। কিন্তু গত ১১ সেপ্টেম্বর রাতে দুবৃর্ত্তরা তোরন দুটি পুড়িয়ে দেয়। বিষয়টি তিনি তাৎক্ষনিকভাবে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেন। কিন্তু ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি আমলে নেননি। এমনকি এ ঘটনায় থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নেয়নি।
তিনি বলেন পুলিশ মামলা না নেওয়ায় গত ১৫ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওই ৪ আসামীর নাম বাদ দিয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করার জন্য বাদীকে চাপ দিতে থাকেন।
তিনি বলেন, আদালতে মামলা দায়েরের পর থেকে থানার ওসি ও মামলার আসামীরা মামলাটি তুলে নিতে বাদীকে হুমকি ধামকি দিচ্ছেন। সংবাদ সম্মেলনে এমবি কানিজ অবিলম্বে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১