শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার-১

স্টাফ রিপোর্টার | রবিবার, ২৬ মে ২০১৯ | পড়া হয়েছে 1013 বার

ব্রাহ্মণবাড়িয়ায় শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার-১

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাচ্চু মিয়া- (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার (২৫-মে) বিকাল ৫টার দিকে পৌর এলাকার কান্দিপাড়া পাওয়ার হাউজ রোড থেকে বাচ্চু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

বাচ্চু মিয়া পৌর এলাকার শিমরাইলকান্দি গ্রামের বদু মিয়ার ছেলে। নিপীড়নের শিকার হওয়া শিশুটি স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।


শিশুর মা জানান, শিমরাইলকান্দি গ্রামের বাসিন্দা বাচ্চু মিয়া পৌর এলাকার কান্দিপাড়া পাওয়ার হাউজ রোডে ডাব বিক্রি করে। শনিবার বিকেলে তার শিশু কন্যা বাচ্চু মিয়ার কাছ থেকে একটি ডাব কিনে বাড়ি যায়। পরে বাড়িতে গিয়ে ডাবের পানি খেয়ে খোসা ফিরিয়ে দিতে তার মেয়ে পুনরায় বাচ্চু মিয়ার কাছে গেলে বাচ্চু শিশুটিকে ফুসলিয়ে স্থানীয় তোফায়েল আজম কিন্ডার গার্টেন এলাকার একটি খালি দোকানে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটি চিৎকার করলে বাচ্চু তাকে ছেড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) মোঃ আতিকুর রহমান বলেন, ধর্ষণ চেষ্টার শিকার শিশুটিকে রাতে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়। অভিযুক্ত বাচ্চু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শিশুর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১