শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীকে লাঞ্চিত করার ঘটনায় মহাসড়ক অবরোধ, ১ ঘন্টা যান চলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 268 বার

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীকে লাঞ্চিত করার ঘটনায় মহাসড়ক অবরোধ, ১ ঘন্টা যান চলাচল বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ায় এক শিক্ষার্থী লাঞ্চিত হওয়ার প্রতিবাদে আজ মঙ্গলবার (০৩.০৪.২০১৮) সড়ক অবরোধ করে বিক্ষুব্দ শিক্ষার্থীরা। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কের প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

জানা যায়, বিকেল ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের জেলার বিজয়নগর উপজেলার ইসলামপুরে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর এক শিক্ষার্থীকে লাঞ্চিত করে মাধবপুর থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত পরিবহনের বাসের কন্ডাক্টর। এ খবর ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা মহাসড়কের ইসলামপুর নামক স্থানে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।


এ সময় ওই মহাসড়কের সমস্ত যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। রাস্তার উভয় দিকে তীব্র যানজটের সৃষ্টি হয়। ওই সড়কে চলাচলকারী দিগন্ত পরিবহনের ৩টি বাসকে আটক করে কলেজের সামনে নিয়ে যায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

খবর পেয়ে ইসলামপুর ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌছলে বিকেল ৪টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। ইসলামপুর ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) আ, স, ম, আতিকুর রহমান জানান, বিক্ষুব্ধ শিক্ষার্থীদের মহাসড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। মালিক সমিতির লোকজন আসলে কলেজ কর্তৃপক্ষের সাথে সমঝোতা করা হবে।

ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর প্রিন্সিপাল প্রকৌশলী মোঃ নুরুল হক জানান, শিক্ষার্থীদের শান্ত করা হয়েছে। বর্তমানে তারা শান্তিপূর্ণ ভাবে ক্যাম্পাসে অবস্থান করছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০