শিরোনাম

শিক্ষকের মুক্তির দাবিতে

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শুক্রবার, ২২ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 587 বার

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় মনির হোসেন নামে এক স্কুল শিক্ষকের মুক্তি এবং তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করার দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক ও এলাকাবাসী।
গত বৃহস্পতিবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্ত¡রে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পৌর এলাকার উত্তর পৈরতলার বিশিষ্ট ব্যবসায়ী ফরিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, শহর যুবলীগের সভাপতি আমজাদ হোসেন রনি, ইম্পিরিয়াল স্কুলের শিক্ষক মোঃ ইকবাল,  শিক্ষার্থী আনিছুর রহমান, আবুল বাশার জুয়েল, অভিবাবক হুমায়ূন কবির, হাজী আব্দুল মালেক, মিজানুর রহমান, সিদ্দিক মিয়া, মোঃ রাসেল মিয়া প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষক মনির হোসেন দীর্ঘদিন ধরে শিক্ষকতা পেশার সাথে জড়িত রয়েছেন। কিন্তু পারিবারিক একটি মিথ্যা মামলায় বর্তমানে তিনি কারাগারে আছেন। বক্তরা অবিলম্বে তার মুক্তি দাবি করে তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানান।
মানববন্ধনে পৌর এলাকার উত্তর পৈরতলার ইম্পিরিয়াল স্কুলের কয়েকশ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক অংশ নেন।
মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। উল্লেখ্য, গত ২৯ অক্টোবর ইম্পিরিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মনির হোসেনের বিরুদ্ধে তার ছোট বোনের স্বামী ইকরাম খান রনি পারিবারিক একটি বিষয় নিয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় প্রথমবার আদালতে হাজিরা দিয়ে জামিন পেলেও গত ১১ জানুয়ারি দ্বিতীয়বার হাজিরা দিতে গিয়ে গ্রেপ্তার হন তিনি।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০