শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্ম বার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি | শুক্রবার, ১৯ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 105 বার

ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্ম বার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্ম বার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার (১৯.০১.২০১৮) বিকাল ৪টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে শহরের পাওয়ার হাউজ রোডে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা (কচি)।
অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির)।
উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডঃ মোঃ শফিকুল ইসলাম, অ্যাডঃ গোলাম সারওয়ার ভূইয়া খোকন, মোঃ হেবজুল বারী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সম্পাদক এ বি এম মোমিনুল হক, মোঃ আজিম, নজির উদ্দিন আহমেদ, মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আসাদুজ্জামান শাহীন, মোঃ মনির হোসেন, শামীম মোল্লা, নিয়ামুল হক, আল আমিন লিটন, শাহিনুর রহমান, শফিকুর রহমান সেন্টু, মুজিবুর রহমান মন্টু, জিয়াউদ্দিন মুন্সী আঙ্গুর, মোঃ ফারুক কমিশনার, আরমান উদ্দিন পলাশ, জহির উদ্দিন, ইমন খন্দকার, মিজানুর রহমান, এইচ এম আবুল বাশার, দেলোয়ার হোসেন দিলীপ, নাজির উদ্দিন, বুলবুল আহমেদ মুছা, আতিকুল হক জালাল, আজহার উদ্দিন দিদার, শেখ মোঃ হাফিজ, সাঈদ হাসান সানি, মোবারক হোসেন আদি, সালাউদ্দিন মোল্লাসহ বিএনপি, যুবদল, ছাত্রদল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান রাজনীতি করে গেছেন এদেশের আপামর জনসাধারণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে। বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে একটি স্বনির্ভর রাষ্ট্র হিসেবে দাড় করানোই ছিল জিয়াউর রহমানের রাজনৈতিক উদ্দেশ্য। দেশের কল্যাণে তিনি অক্লান্ত পরিশ্রম করে গেছেন।
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি তাঁর পরিবারের সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন আলহাজ্ব এবিএম মোমিনুল হক।
দোয়া শেষে জেলা নেতৃবৃন্দ কেক কেটে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মদিনের অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১