শিরোনাম

মহান বিজয় দিবস উপলক্ষে

ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ ও খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধার পরিবারকে সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 103 বার

ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ ও খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধার পরিবারকে সংবর্ধনা

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযুদ্ধে শহীদ ও খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পরিবারে সদস্যকে সংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার ১৫ ডিসেম্বর ২০২০,বেলা ১১টায় স্থানীয় সার্কিট হাউজ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।


অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ রুহুল আমীনের সভাপতিত্বে ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এস.আর. ওসমান গনি সজীবের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌর মেয়র মিসেস নায়ার কবির ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হামিদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান লাভলু, বীর মুক্তিযোদ্ধা আবু হোরায়রাহ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু কালাম ভূইয়া।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান বলেন, বর্তমানে করোনাভাইরাস পরিস্থিতিতে আমাদেরকে সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে সংবর্ধনা অনুষ্ঠান করতে হয়েছে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি স্বাধীন দেশ উপহার দিয়ে গেছেন। দেশকে স্বাধীন করতে আমাদের মুক্তিযোদ্ধারা তাদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন। আমাদের সৌভাগ্য আমরা স্বাধীনতার পরবর্তী প্রজন্ম বীর মুক্তিযোদ্ধাদের কাছ থেকে মুক্তিযুদ্ধের বীরত্বপূর্ন বিবরন শুনতে পেরেছি। একদিন সময় আসবে তখন আর মুক্তিযোদ্ধাগনকে পাওয়া যাবেনা। তখন ইতিহাসের পাতা থেকে পরবর্তী প্রজন্মকে মুক্তিযুদ্ধের কথা শুনাতে হবে। আলোচনা সভা শেষে তিনি শহীদ বীর মুক্তিযোদ্ধা ও খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের হাতে সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার তুলে দেন।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডারগন, বীর মুক্তিযোদ্ধাগন, খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাগন ও শহীদ মুক্তিযোদ্ধাগনের পরিবারের সদস্যগন উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১