শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনকৃত তিন মহল্লার অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিলেন ইউএনও

শামীম-উন-বাছির | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | পড়া হয়েছে 227 বার

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনকৃত তিন মহল্লার অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিলেন ইউএনও

ব্রাহ্মণবাড়িয়ায় “রেড জোন” হিসেবে লকডাউনকৃত পৌরসভার ৩টি ওয়ার্ডের চারটি মহল্লার অসহায় ৪০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া।

বৃহস্পতিবার দুপুরে তিনি পৌরসভার লকডাউনকৃত ৪নং ওয়ার্ডের পাইকপাড়া মহল্লার ১৫টি পরিবার, ৫ নং ওয়ার্ডের মধ্যপাড়া মহল্লার ১২ টি পরিবার ও ৮নং ওয়ার্ডের কাজীপাড়া মহল্লার ১৩টি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে তাদের কাছে খাদ্য সামগ্রী পৌছে দেন।


প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি আটা, ১টি নুডলসের প্যাকেট, ১ কেজি পিয়াজ, ১ কেজি আলু, ১ কেজি পটল, ১ কেজি বরবটি, ১ কেজি, কাকরল, ১ কেজি বেগুন, ১টি মিষ্টি কুমড়া, ২টি আনারস ও ১ কেজি করে আম দেয়া হয়।

এর আগেও কয়েক দফায় লকডাউনকৃত এলাকার ১১৭ পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, সদর উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান আনসারী উপস্থিত ছিলেন।

সদর উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে এ পর্যন্ত আক্রান্ত ৬৫২ জনের মধ্যে সদর উপজেলায় আক্রান্ত হয়েছেন ২১২ জন। পৌরসভার ৪, ৫ ও ৮ নম্বর ওয়ার্ডেই রয়েছে প্রায় অর্ধশতাধিক করোনা আক্রান্ত রোগী।

করোনাভাইরাস দিন দিন বাড়তে থাকায় এই তিনটি ওয়ার্ডের চারটি মহল্লাকে (৪ নং ওয়ার্ডের পূর্ব পাইকপাড়া ও কালাইশ্রী পাড়া, ৫
নং ওয়ার্ডের মধ্যপাড়া এবং ৮ নং ওয়ার্ডের কাজীপাড়া মহল্লাকে “রেড জোন” ঘোষনা করে গত ১৩ জুন রাত ১২টায় লকডাউন করা হয়। লকডাউন চলবে আগামী ৪ জুলাই পর্যন্ত।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০