শিরোনাম

জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে

ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মনিরুজ্জামান মনির | বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 392 বার

ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে গত মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে গত মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, পৌর সভার মেয়র মিসেস নায়ার কবির, সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.এস.এম শফিকুল্লাহ এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, দেশটাকে গড়ে তোলার জন্যে সিভিল সার্ভিস এবং রাজনৈতিক নেতৃবৃন্দ এক সাথে কাজ করছে। ডিফেন্স সার্ভিস ও সিভিল সার্ভিস আখ্যায়িত করে তিনি বলেন, তারা জনগনের সেবায় নিয়োজিত। তিনি ১৯৯১ ও ১৯৯৬ সালে সিভিল সার্ভিস সদস্যদের দেশের স্বার্থে রাজপথে বের হয়ে আসার ব্যখা দেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১