শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় রাতের বেলা কম্বল নিয়ে শীতার্তদের কাছে ছুটে গেলেন ইউএনও পঙ্কজ বড়ুয়া

স্টাফ রিপোর্টার | সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 104 বার

ব্রাহ্মণবাড়িয়ায় রাতের বেলা কম্বল নিয়ে শীতার্তদের কাছে ছুটে গেলেন ইউএনও পঙ্কজ বড়ুয়া

ব্রাহ্মণবাড়িয়ায় তীব্র শীত ও শৈত্য প্রবাহে কষ্ট করা ছিন্নমূল ও অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া।

তিনি গত রোববার রাত ৯টায় সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামের লাখুনিয়া দীঘি আশ্রয়ন প্রকল্প ও কাঞ্চনপুর আশ্রয়ন প্রকল্পের শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন। পরে তিনি কুমিল¬া-সিলেট মহাসড়কের পাশে বিভিন্ন স্থানে ভাসমান ছিন্নমূলদের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করেন।


তীব্র শীতের মধ্যে কম্বল পেয়ে শীতার্তরাও ইউএনওর প্রতি কৃতজ্ঞতা জানান। এ সময় সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া বলেন, গত ৪/৫দিন ধরে শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় অসহায় ও ছিন্নমূল মানুষরা কষ্ট করছেন। তাই দিনের বেলা দাপ্তরিক কাজ শেষে রাতে বেলা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা কম্বল নিয়ে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের দুটি আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের কাছে ছুটে যান ও তাদের মধ্যে কম্বল বিতরণ করেন। এছাড়া তিনি বিভিন্ন ইউনিয়নের ভাসমান ছিন্নমূলদের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করেছেন।

তিনি বলেন, এ পর্যন্ত সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৫ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরো কম্বল বিতরণ করা হবে। প্রয়োজনে বেসরকারি ভাবে আরো কম্বল সংগ্রহ করে অসহায়দের মধ্যে বিতরণ করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০