শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় রাতের আধারে কম্বল নিয়ে বেঁদে পল্লীতে দুই ইউএনও

স্টাফ রিপোর্টার | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 327 বার

ব্রাহ্মণবাড়িয়ায় রাতের আধারে কম্বল নিয়ে বেঁদে পল্লীতে দুই ইউএনও

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর ও রাধিকা গ্রামের দুটি বেঁদে পল্লী ও বিজয়নগর উপজেলার বুধন্তী ও চান্দুরা ইউনিয়নের দুটি বেঁদে পল্লীসহ বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া এবং বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার কে.এম ইয়াসির আরাফাত। গত সোমবার ২১ ডিসেম্বর ২০২০ রাতে পৃথক সময়ে দুই উপজেলা নির্বাহী অফিসার এই কম্বল বিতরণ করেন। সোমবার রাতে দুই উপজেলায় তারা প্রায় তিনশত কম্বল বিতরণ করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত সোমবার রাত ৮টায় সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর ও রাধিকা গ্রামের দুটি বেঁদে পল্লীর ৬৩জন বাসিন্দাসহ ছিন্নমূল ও অসহায় ৯০ জনের মধ্যে কম্বল বিতরণ করেন।


এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান প্রমুখ।

অপর দিকে বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার কে.এম ইয়াসির আরাফাত সোমবার রাত ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলার বুধন্তি ও চান্দুরা ইউনিয়নের দুটি বেঁদে পল্লীর ১৫৮জন বাসিন্দাসহ উপজেলার বিভিন্ন এলাকায় ভাসমান ও ছিন্নমূল ২০৮ জন শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহানূর জাহান প্রমুখ।
এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া বলেন, গত ৪/৫ দিন ধরেই তিনি রাতের বেলা প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে পাঠানো কম্বল সদর উপজেলার বিভিন্ন আশ্রয়ন প্রকল্প, বেঁদে পল্লীসহ উপজেলার বিভিন্ন স্থানে থাকা ছিন্নমূল শীতার্তদের গায়ে জড়িয়ে দিচ্ছেন।

তিনি বলেন, ইতিমধ্যেই সদর উপজেলার বিভিন্ন গ্রামে ৫ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরো কম্বল বিতরণ করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০