শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

| রবিবার, ২৮ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 89 বার

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থ্যতা কামনা ও মুক্তির দাবি জানানো হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২৭ অক্টোবর শনিবার বিকাল ৩ টায় শহরের কান্দিপাড়ায় জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ এর উপস্থাপনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ কারাবন্দি বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করে বর্তমান সরকারের প্রতি অবিলম্বে দেশের সর্বাধিক জনপ্রিয় নেত্রী সহ সকল গণতন্ত্রকামী রাজবন্দিদের নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়। অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের সার্বিক সুস্থ্যতা কামনা করেন। পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা আইনজীবি সমিতির ২বার নির্বাচিত সাধারণ সম্পাদক, সন্ত্রাসীদের হাতে নিহত শহীদ এড. শেখ মোহাম্মদ হাবিবুল্লাহ সহ সদ্য প্রয়াত জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ এর মমতাময়ী মা ও যুগ্ম সম্পাদক বুলবুল আহমেদ মুছার মমতাময়ী মায়ের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি এড. আব্দুর রহিম গোলাপ, সহ-সভাপতি শরীফ, হানিফ, জসিম, লিটন, যুগ্ম সম্পাদক উসমান, সোহাগ, মুক্তা, আশরাফ আহমেদ, রুমেল, মামুন, হাসমত, শাহনূর, জাহাঙ্গীর, সোহেল, শিবলী, সাংগঠণিক সম্পাদক আতিকুল হক জালাল, প্রচার সম্পাদক রুমান, দপ্তর সম্পাদক আল-আমিন, সহ সম্পাদক হাসমত, তাজুল ইসলাম, ইকবাল, হারুন, শামীম, রকি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী ফুজায়েল, যুগ্ম সম্পাদক সমীর চক্রবর্তী প্রমুখ।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১