শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহি বাস খাদে পড়ে ১০জন আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | রবিবার, ১২ জুলাই ২০২০ | পড়া হয়েছে 529 বার

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহি বাস খাদে পড়ে ১০জন আহত

ব্রাহ্মণবাড়িয়ায় একটি যাত্রীবাহি বাস খাদে পড়ে এর ১০ যাত্রী আহত হয়েছেন। রোববার সকাল ৭টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের মৌলভীবাড়ি নামকস্থানে এ ঘটনা ঘটে। বিকেল সাড়ে তিনটার দিকে বাসটি রেকার দিয়ে পানি থেকে উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, রোববার সকাল সাতটার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পৈরতলা বাসস্ট্যান্ড থেকে তিতাস পরিবহনের একটি যাত্রীবাহি বাস ঢাকার উত্তরা যাওয়ার পথে মৌলভীবাড়ি এলাকায় পৌছে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের একটি ছোট সেতুর পাশে খাদে পড়ে অর্ধেকটা পানিতে তলিয়ে যায়। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেন। এ সময় বাসে থাকা নারী শিশুসহ ১০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। তবে তারা সকলেই শংকা মুক্ত।


খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও হাইওয়ে পুলিশ স্থানীয়দের সাথে উদ্ধার তৎপরতায় যোগ দেন। বিকেল সাড়ে তিনটার দিকে দুর্ঘটনা কবলিত বাসটিকে একটি রেকার দিয়ে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনার পর পরই হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে উদ্ধার কার্যক্রম পরিচালনা করেন। উদ্ধারকারী যান (রেকার) নিয়ে দুর্ঘটনা কবলিত বাসটি বিকেল সাড়ে তিনটার দিকে উদ্ধার করা হয়। তিনি বলেন, দুর্ঘটনায় ৬জন যাত্রী সামান্য আহত হন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১