শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করলেন জেলা প্রশাসক

শামীম-উন-বাছির | শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 323 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করলেন জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান। শনিবার (২১ডিসেম্বর ২০১৯) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ১৪০জন মুক্তিযোদ্ধার গায়ে তিনি কম্বল জড়িয়ে দেন। জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান নিজে প্রত্যেক মুক্তিযোদ্ধার কাছে গিয়ে তাদের সাথে কুশলাদি বিনিময় করে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামান, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম. মশিউজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরায়রা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ শেষে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা কম্বল মুক্তিযোদ্ধাদের মাঝে বিতরণ করা হয়েছে। তিনি বলেন, এবছর আগ থেকেই প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের কম্বল ব্রাহ্মণবাড়িয়ায় পৌছায় অসহায় ও দুস্থ মানুষ শীতে তেমন কষ্ট করেনি। তিনি বলেন, গত ১০দিনে জেলায় ৬০ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। জেলার একশটি ইউনিয়নের ওয়ার্ড পর্যন্ত সরকারি কম্বল পৌছে দেয়া হয়েছে। তিনি বলেন, পাইপ লাইনে আরো কম্বল আছে। সেগুলো আসা মাত্র শীতার্তদের মধ্যে বিতরণ করা হবে।

তিনি বলেন, তিনি ইতিমধ্যেই রেলওয়ে স্টেশন, বাসষ্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে থাকা ছিন্নমূল মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছেন। প্রতিবন্ধী, ঋষি সম্প্রদায় ও বেঁদে সম্প্রদায়ের মধ্যেও কম্বল বিতরণ করেছেন। তিনি সরকারি ৬০ হাজার কম্বল ছাড়াও বিভিন্ন বে-সরকারি সংস্থা ও সংগঠনের পক্ষ থেকেও দুস্থ অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১