শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় মা সমাবেশ অনুষ্ঠিত

| সোমবার, ২২ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 233 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মা সমাবেশ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার জগতসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত সোমবার দুপুরে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার আব্দুস সামাদ আকন্দ।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হারুনুর রশীদ ভ‚ইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি শিক্ষা অফিসার আবুল হাসনাত মোঃ জহিরুল ইসলাম, সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য মোঃ বাহারুল ইসলাম মোল্লা।
আতাউর রহমান শ্রাবনের পরিচালনায় মা সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন নাহার।
“ শিক্ষিত মা এক সুরভিত ফুল, প্রতিটি ঘর হবে এক একটি স্কুল” এই শ্লোগানকে সামনে রেখে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ফিরোজ আহমেদ ভূঁইয়া, শিক্ষানুরাগী সদস্য মোবারক হোসেন ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহানুর ভ‚ইয়া ও সাবেক প্রধান শিক্ষক সুফিয়া খাতুন।
সমাবেশে মা’দের পক্ষে বক্তব্য রাখেন আরজু বেগম, রিনা আক্তার, খাদিজা বেগম ও সেলিনা আক্তার। সমাবেশে মায়েরা শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা ও দাবি তুলে ধরেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সামাদ আকন্দ বলেন, ইসলামের নামে জঙ্গীবাদে উৎসাহিত করতে বিভিন্ন সংগঠন কাজ করছে। তাই প্রাথমিক পর্যায়ের কোমলমতি শিশুদের ব্যাপারে প্রত্যেক অভিভাবকদের বিশেষ করে মায়েদের সতর্ক থাকতে হবে। তারা প্রতিদিন স্কুলে যায় কিনা,বাড়িতে লেখাপড়া করে কিনা তা খেয়াল রাখতে হবে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০