শিরোনাম

স্কুল শিক্ষক দিয়া হত্যার বিচার দাবিতে

ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ

শামীম-উন-বাছির | বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 636 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় স্থানীয় ক্রিসেন্ট কিন্ডার গার্টেনের সহকারি শিক্ষিকা নওশীন আহমেদ দিয়ার মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলার আসামীদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচার দাবিতে গত মঙ্গলবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
গত মঙ্গলবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকগনের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে সাংবাদিক আবুল হাসনাত অপুর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা নাগরিক কমিটির সাধারন সম্পাদক অ্যাডভোকেট হাবিবুল্লাহ, সূর্যমুখী কিন্ডার গার্টেনের অধ্যক্ষ সালমা বারী, ক্রিসেন্ট কিন্ডার গার্টেনের অধ্যক্ষ অধ্যক্ষ মরিয়ম আক্তার, খেলাঘর আসর, ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকার, ঐক্য ন্যাপ, ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারন সম্পাদক আবুল কালাম নাঈম, গ্রীন ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি চন্দন দত্ত, জেলা নাগরিক কমিটির সাধারন সম্পাদক রতন কান্তি দত্ত প্রমুখ।


মানববন্ধনে বক্তারা অবিলম্বে দিয়া হত্যার সাথে জড়িত চিকিৎসক ডিউকসহ দায়ী চিকিৎসককে অবিলম্বে গ্রেপ্তার ও ক্লিনিককে সিলগালা না করলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেয়া হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, উল্লেখ্য, গত ৪ নভেম্বর পৌর এলাকার মুন্সেফপাড়ার খ্রীস্টিয়ান মোমোরিয়াল হাসপাতালে ভূল চিকিৎসায় ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের সহকারী শিক্ষিকা নওশীন আহমদ দিয়ার-(২৯) মৃত্যু হয়। এ ঘটনায় ১৩ নভেম্বর মৃত নওশিদ আহমেদ দিয়ার বাবা শিহাব আহমেদ বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে খ্রীস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের স্বত্ত্বাধিকারী ডা. ডিউক চৌধুরী ও তার ক্লিনিকের দুই চিকিৎসক অরুনেশ্বর পাল এবং মোঃ শাহাদাৎ হোসেন রাসেলকে আসামী করে মামলা দায়ের করেন। গত শুক্রবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে দিয়ার লাশ কবর উত্তোলন করে পুনরায় ময়নাতদন্ত শেষে বিকেলে দাফন করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১