শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসার শিক্ষকের বিরুদ্ধে ছাত্র বলৎকারের অভিযোগ

ষ্টাফ রিপোর্টার | রবিবার, ২৪ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 744 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসার শিক্ষকের বিরুদ্ধে ছাত্র বলৎকারের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় এক মাদরাসার শিক্ষকের বিরুদ্ধে ছাত্র বলৎকারের অভিযোগ উঠেছে। গতকাল শনিবার সকালে অসুস্থ অবস্থায়  ওই ছাত্রকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি হয়। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের উত্তর সুহিলপুর উলুমে শরীয়াহ হাফেজিয়া মাদ্রাসায়। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।  ঘটনার পর পরই মাদরাসার শিক্ষক খালিদ সাইফুল্লাহ পলাতক রয়েছে। বলৎকারের শিকার শিশু-(১২) সদর উপজেলার বুধল ইউনিয়নের বড়হাটি গ্রামের বাসিন্দা ও মাদরাসার হেফজ বিভাগের ছাত্র।
সদর থানায় দায়েরকৃত মামলায় ভিকটিমের মা অভিযোগ করে বলেন, গত ১৮ জানুয়ারি সোমবার মাদরাসার শিক্ষক খালিদ সাইফুল্লাহ তার ছেলেকে ভয়-ভীতি দেখিয়ে বলাৎকার করে। বিষয়টি তার ছেলে মাদরাসার প্রিন্সিপাল জয়নাল আবেদীনকে অবহিত করলে জয়নাল আবেদীন তাকে ব্যাথার ওষুধ খাইয়ে বিষয়টি ধামাচাপা দিতে সুকৌশলে তার ছেলেকে মাদরাসায় আটকে রাখেন।
গত শুক্রবার অভিযুক্ত শিক্ষক খালিদ সাইফুল্লাহ মাদরাসা থেকে চলে যাওয়ার পর তার ছেলে ( ভিকটিম) মাদরাসা থেকে পালিয়ে সুহিলপুর গ্রামে তার নানা বাড়িতে চলে যায়। পরে সে বিষয়টি তার নানীকে জানালে গতকাল শনিবার সকালে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালের শিশু ওয়ার্ডে কর্তব্যরত সেবিকা বলেন, হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক শফিকুল ইসলাম শিশুটিকে  চিকিৎসা দিয়েছেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাঈনুর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত শিক্ষক সাইফুল্লাহকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০