শিরোনাম

বিপুল পরিমান মাদকসহ

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিজয়নগর প্রতিনিধি | সোমবার, ২২ জুন ২০২০ | পড়া হয়েছে 82 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার ১শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট, ১২৮ বোতল ইস্কফ ও সাড়ে ৪ কেজি গাঁজাসহ মোঃ ডালিম মিয়া-(২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নের ( সরাইল ব্যাটালিয়ন) এর সদস্যরা।

সোমবার সকালে ও গত রোববার রাতে জেলার কসবা, বিজয়নগর ও আখাউড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্য সহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ডালিম মিয়া আখাউড়া উপজেলার দক্ষিণ মিনারকোট গ্রামের মৃত তারা মিয়ার ছেলে।


সোমবার গনমাধ্যম কর্মীদের কাছে পাঠানো বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল সোমবার সকালে বিজয়নগর উপজেলার নলগড়িয়া গ্রাম থেকে ৪৮ বোতল ইস্কফ ও আড়াই কেজি গাজা, আখাউড়া উপজেলার মিনারকোট এলাকা থেকে ৪০ বোতল ইস্কফ এবং শীবনগর গ্রাম থেকে ৩৮৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ডালিম মিয়া-(২৫) কে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও গত সোমবার রাতে বিজিবির সদস্যরা কসবা উপজেলার বড়মোড়া গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৭৫৬ পিস ইয়াবা ট্যাবলেট, একই রাতে বিজয়নগর উপজেলার সেজামোড়া গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৪ কেজি এবং আখাউড়া উপজেলার রাজাপুর এলাকা থেকে ৪০ বোতল ইস্কফ উদ্ধার করে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, উদ্ধারকৃত মাদকের মূল্য আনুমানিক ৪ লাখ ১৭ হাজার ৭৫০ টাকা। এসব ঘটনায় কসবা, বিজয়নগর ও আখাউড়া থানায় পৃথক তিনটি মামলা করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১