শিরোনাম

বিপুল পরিমান মাদকসহ

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিজয়নগর প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ | পড়া হয়েছে 136 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ২ হাজার ৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫১ কেজি গাঁজা, ৩৭ বোতল ইস্কফ সিরাপসহ মোঃ বিল্লাল হোসেন-(৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নের (সরাইল) সদস্যরা।

গত বুধবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বিল্লাল হোসেন বিজয়নগর উপজেলার মেরাসানি গ্রামের বজলুর রহমানের ছেলে।


বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গনমাধ্যম কর্মীদের কাছে বিজিবির ২৫ ব্যাটালিয়ন থেকে কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল মোঃ মিজানুর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত জেলার বিজয়নগর উপজেলায় ভাগলপুর গ্রাম থেকে ২ হাজার ৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী বিল্লালকে গ্রেপ্তার করা হয়। পর্যায়ক্রমে একই উপজেলার কাশেমপুর গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ১২ কেজি গাঁজা, আখাউড়া উপজেলায় চানপুর গ্রাম থেকে ৩৭ বোতল ইস্কফ এবং কসবা উপজেলার বিষ্ণউড়ি গ্রাম থেকে ৩৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৯ লাখ ৪৩ হাজার ৩ শত টাকা। গ্রেপ্তারকৃত বিল্লালের বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১