শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ীসহ দুইজনের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | শনিবার, ২৫ জুলাই ২০২০ | পড়া হয়েছে 229 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ীসহ দুইজনের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় মোঃ নাজু মিয়া-(৪০) ও আনুমানিক ৪৫ বছর বয়সী অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫শে জুলাই, ২০২০) দুপুরে জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের কাস্তি নদী এবং গত শুক্রবার বিকেলে আখাউড়া উপজেলার মিনারকুট গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। মৃত নাজু মিয়া আখাউড়া উপজেলার মনিয়ন্দ গ্রামের হোসেন মিয়ার ছেলে।


নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ কবির হেসেন বলেন, শনিবার দুপুরে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে উপজেলার হরিপুর ইউনিয়নের রুস্তমপুর গ্রামের কাস্তি নদীতে একটি পাট ক্ষেতের পাশে ভাসমান অবস্থায় আনুমানিক ৪৫ বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

তিনি বলেন, লাশটি খালি গায়ে লুঙ্গি পড়া অবস্থায় ছিলো। হয়তোবা অন্য কোন স্থান থেকে লাশটি ভেসে এসেছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য তার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে গত শুক্রবার বিকেলে আখাউড়া উপজেলার মিনারকুট গ্রামের ভারত সীমান্তবর্তী এলাকা থেকে নাজু মিয়া নামে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার মনিয়ন্দ গ্রামের হোসেন মিয়ার ছেলে। তাঁর বিরুদ্ধে থানায় ৬/৭টি মাদকের মামলা আছে। ময়না তদন্তের জন্য তার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২২ জুলাই থেকে নিখোঁজ ছিলো নাজু। ওই দিন কে বা কারা তাকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নেয়। শুক্রবার লাশ পরে থাকে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রসুল আহমেদ নিজামী জানান, নাজুর বিরুদ্ধে ছয়-সাতটি মাদকের মামলা আছে। কিভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়টি তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১