শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় মদের দোকান সিলগালা, ৭জনের কারাদন্ড

শফিকুল ইসলাম সোহেল | বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 482 বার

ব্রাহ্মণবাড়িয়ায় মদের দোকান সিলগালা, ৭জনের কারাদন্ড

ব্রাহ্মণবাড়িয়া শহরের আনন্দ বাজারে অবস্থিত এক ইউপি চেয়ারম্যানের মালিকানাধীন দেশী মদের দোকান এক মাসের জন্য সিলগালা করেছে ভ্রাম্যমান আদালত। মদের দোকানটি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির। এ সময় মদ ও ইয়াবা সেবনের দায়ে পৌর সভার এক সাবেক কমিশনারসহ ৭জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

বৃহস্পতিবার (০৫ডিসেম্বর ২০১৯) দুপুর ১২টার দিকে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি গণমাধ্যমকর্মীদের জানানো হয়।


কারাদন্ড পাওয়া ব্যক্তিরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার ১ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর এলাকার পশ্চিম মেড্ডার বাসিন্দা আতিকুর রহমান ওরফে রিপন-(৪২), একই এলাকার ইকবাল মিয়া- (৪৭), সদর উপজেলার বুধল গ্রামের উত্তর পাড়ার হেদায়েত উল্লাহ-(৩০), একই গ্রামের চান্দের বাড়ির সাদ্দাম হোসেন-(৩২), তালশহর পূর্ব ইউনিয়নের তেলিনগর গ্রামের মোঃ আশেক (৩০), পৌর এলাকার পূর্ব পাইকপাড়ার কালু সরকার-(৩৬) এবং নবীনগর উপজেলা সদরের জাহান মিয়া-(২৭)।

র‌্যাব সূত্রে জানা গেছে, গত বুধবার রাত সাড়ে আটটা থেকে মধ্যরাত দেড়টা পর্যন্ত জেলা শহরের আনন্দবাজারে অবস্থিত দেশী মদের দোকানটিতে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, সিনিয়র সহকারি পরিচালক চন্দন দেবনাথ এবং জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাজকুমার বিশ্বাস এবং আব্দুল্লাহ আল বাকীর নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করেন। এ সময় ইউপি চেয়ারম্যান আতিকর রহমানের নিবন্ধিত দেশীয় মদের দোকানে শর্ত ভঙ্গ করে লাইসেন্স বিহীন লোকদের কাছে মদ বিক্রির প্রমান পাওয়া যায়।

সেখানে ইয়াবা ট্যাবলেট সেবনের অভিযোগে পৌরসভার সাবেক কমিশনারসহ তিনজনকে এবং দেশীয় মদ সেবনের দায়ে চারজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট সেবনের দায়ে তিনজনকে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড ও তিন হাজার টাকা করে জরিমানা করা হয়। আর দেশীয় মদ সেবনের দায়ে চারজনকে ১০দিন করে বিনাশ্রম করাদন্ড দেওয়া হয়।

এ ব্যাপারে র‌্যাব ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারি পরিচালক চন্দন দেবনাথ বলেন, নিবন্ধনের শর্ত ভঙ্গ করে নিবন্ধনবিহীন লোকদের কাছে অবৈধভাবে দেশীয় তৈরী মদ বিক্রির করার অভিযোগে আতিকুর রহমানের দেশীয় মদের দোকানটি এক মাসের জন্য সিলগালা করা হয়। তিনি বলেন, এই মদের দোকানের প্রভাব আশপাশের লোকজন ও পরিবেশের উপর পড়ছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১