শিরোনাম

ভ্রাম্যমান আদালতের মাধ্যমে

ব্রাহ্মণবাড়িয়ায় ‘ভন্ডপীর ’ ও তার সহযোগীকে কারাদণ্ড

শামীম-উন-বাছির | বুধবার, ০৯ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 1226 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ‘ভন্ডপীর ’ ও তার সহযোগীকে কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় মোঃ মনির খান-(৪৭) নামে একজন ভন্ডপীর ও তার সহযোগী মোঃ মাসুদ উল্লাহকে তিন মাস করে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। গত মঙ্গলবার রাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জুবায়ের হোসেন তাদেরকে এই দণ্ডাদেশ প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত মোঃ মনির খান পৌর এলাকার ভাদুঘর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। তিনি নিজেকে একজন পীর এবং জেলা ওলামা লীগের সভাপতির পরিচয় দিতেনা। দণ্ডপ্রাপ্ত মাসুদ উল্লাহ ভাদুঘর গ্রামের মোঃ সানাউল্লার ছেলে।


এর আগে মঙ্গলবার রাত ১১টায় পৌর এলাকার ভাদুঘর গ্রামের “গ্লোবাল ভিশন ট্রাভেল এজেন্সি” থেকে তাদেরকে আটক করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফদরের সদস্যরা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর, ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক (ইন্সপেক্টর) মোঃ শরীফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এনএসআই ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যৌথভাবে অভিযান পরিচালনা করে পৌর এলাকার ভাদঘুর গ্রামের “গ্লোবাল ভিশন ট্রাভেল এজেন্সি” এর অফিস থেকে তাদেরকে আটক করে। পরে অফিস থেকে দুইটি কিরিচ, একটি রামদা, দুই পিস ইয়াবা ট্যাবলেট, একশ গ্রাম গাঁজা, ১ বোতল মদ এবং ইয়াবা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। তিনি বলেন, আটক মনির খাঁন একজন ভন্ডপীর।

পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুবায়ের হোসেন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক দুইজনকে তিন মাস করে কারাদ- দেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০