শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংক থেকে টাকা চুরির সময় যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | সোমবার, ০৩ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 157 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংক থেকে টাকা চুরির সময় যুবক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় আইএফআইসি ব্যাংকের ভেতরে ঢুকে গ্রাহকের টাকা ভর্তি ব্যাগ চুরি করে নিয়ে যাওয়ার সময় মোঃ ইউনুছ শেখ-(৩৮) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

রোববার ২রা জানুয়ারি, ২০২২ বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের কোর্ট রোডের আইএফআইসি ব্যাংকের শাখায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে গ্রেপ্তারকৃত ইউনুছ শেখকে আদাললতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত ইউনুছ শেখ খুলনা জেলার দিঘলিয়া উপজেলার ব্রাহ্মগতি গ্রামের জাবেদ মিয়ার ছেলে।


খোঁজ নিয়ে জানা গেছে, রোববার বিকেলে জেলা শহরের কোর্ট রোডের আইএফআইসি ব্যাংক থেকে চার লাখ টাকা উত্তোলন করেন মোবাইল ব্যাংকিং বিকাশের ম্যানেজার রফিকুল ইসলাম। তিনি টাকা গুলো ব্যাগে রেখে ব্যাগটি কাউন্টারের সামনে রেখে আরেকটি চেক জমা দেন।

এই সুযোগে ইউনুছ শেখ টাকা ভর্তি ব্যাগটি চুরি করে ব্যাংক থেকে বেরিয়ে যাওয়ার সময় ব্যাংকের নিরাপত্তা প্রহরী টাকার মালিক রফিকুল ইসলাম দৌড়ে গিয়ে ইউনুছ শেখকে আটক করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

এ ঘটনায় রাতেই রফিকুল ইসলাম বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা দেয়া হয়েছে। সোমবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১