শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের মধ্যে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 46 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের  মধ্যে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার ৩১শে ডিসেম্বর, ২০২০ সকালে ৫০জন বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তির মধ্যে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে স্থানীয় সার্কিট হাউস চত্বরে জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খান এই শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় এবং বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত এই শুভেচ্ছা উপহারগুলো বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহেদী হাসান আকন্দ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ লোকমান হোসেন, নারী নেত্রী তাসলিমা সুলতানা খানম নিশাত, সাংবাদিক আ.ফ.ম কাউসার এমরান, ড্রিম ফর ডিসএ্যাবিলিটির প্রতিষ্ঠাতা হেদায়েতুল আজিজ মুন্না প্রমুখ।


এ সময় জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খান বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের পাশে দাঁড়াতে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে। এরই ধারাবাহিকতায় বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বলসহ বিভিন্ন ধরণের নিত্য প্রয়োজনীয় খাবার পৌছে দেয়া হয়েছে। পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্থান থেকে আগত ৫০জন শারীরিক ও মানসিক প্রতিবন্ধীর মাঝে কম্বল ও চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১