শিরোনাম

টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে অতর্কিত হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে

ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

| শুক্রবার, ০৭ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 236 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে তাবলীগের সাথী ও অসংখ্য মাদ্রাসার ছাত্র শিক্ষকদের উপর ভ্রান্ত সা’দ পন্থী সন্ত্রাসী কর্তৃক অতর্কিত হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে আজ ০৭ ডিসেম্বর শুক্রবার বাদ জুম’আ সর্বস্তরের তাওহিদী জনতার উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল স্থানীয় টেংকের পাড় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাউতুলী মোড়ে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মুবারকুল্লাহ, মুফতি আব্দুর রহীম কাশেমী, মাওলানা আনোয়ার ববিন মমুসলিম, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মুফতি জাকারিয়া খান, হাজ্বী ইয়াকুব আমিনী,মাওলানা মকবুল হোসাইন, মাওলানা হাবিবুল্লাহ,মাওলানা কামাল উদ্দিন কাশেমী,মাওলানা ইসমাইল, মুফতি জুনায়েদ কাশেমী,মাওলানা আল আমিন শাহিন মোল্লা,হাফেজ মাওলানা মাসউদুর রহমান প্রমুখ।


সমাবেশে বক্তাগণ বলেন, ইজতেমার ময়দানে তাবলীগের সাথীদের উপর যারা অতর্কিত হামলা চালিয়ে হত্যা করেছে, পুঙ্গ করেছে, আহত করেছে তারা তাবলীগের কেউ নয়, তারা হল সন্ত্রাসী। এই সন্ত্রাসীদের গ্রেফতার না করায় সারা দেশ আজ ফুঁসে উঠেছে। তাদেরকে যতদিন পর্যন্ত গ্রেফতার করা হবেনা ততদিন পর্যন্ত মিছিল সমাবেশ অব্যাহত থাকবে।

বক্তাগণ সরকারকে উদ্দেশ্য করে বলেন, সামনে নির্বাচন। আলেম উলামাদের দাবিকে অবজ্ঞা করে কেউ ক্ষমতায় আসার স্বপ্ন দেখলে তা কখনো বাস্তবায়ন হবেনা। দেশের পরিস্থিতিকে শান্ত ও স্থিতিশীল রাখতে হামলাকারীদের গ্রেফতার করতে হবে।

নেতৃবৃন্দ হুশিয়ারী উচ্চারণ করে বলেন, টঙ্গীর ইজতেমার ময়দান অবিলম্বে কাকরাইল মার্কাজের হাতে ন্যস্ত না করা হলে প্রয়োজনে ইজতেমা ময়দানের দিকে দেশবাসী লংমার্চ করতে বাধ্য হবে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১