শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মিছিল, চার নেতাকর্মী আটক

বিশেষ প্রতিনিধি : | মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 186 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মিছিল, চার নেতাকর্মী আটক

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপির নেতা কর্মীরা। এ সময় চার নেতা কর্মীকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২০.০২.২০১৮) সকালে শহরের টান বাজার মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কালাইশ্রী পাড়ায় সংক্ষিপ্ত সমাবেশ করে।


এ সময় জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

এ সময় পুলিশ ধাওয়া দিয়ে সমাবেশ ছত্র ভঙ্গ করে দেয় এবং ছাত্রদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদসহ চার নেতা কর্মীকে আটক করে।

আটককৃতরা হলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, দক্ষিণ মোড়াইলের ওয়ার্ড বিএনপির সভাপতি ও ওয়ার্ড কমিশনার মো. ফারুক, যুবদলের যুগ্ম আহবায়ক ওসমান ও টিপু।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন জানান, আটক নেতা কর্মীদের নামে থানায় নাশকতাসহ বিভিন্ন মামলা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন বলেন, আমরা শান্তিপূর্ণভাবে মিছিল শেষে করে ফিরছিলাম, এ সময় পুলিশ ধাওয়া দিয়ে আমাদের চার নেতা কর্মীকে আটক করে। তাদের বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হচ্ছে। আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাই।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১