শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে মাইটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

| সোমবার, ১৬ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 129 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে মাইটিভি’র  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জননন্দিত দর্শকপ্রিয় টিভি চ্যানেল মাইটিভির নবমবর্ষে পদাপর্ণ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রতিনিধি আ.ফ.ম কাউসার এমরান এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে প্রতিবন্ধী ও সুধী সমাবেশ, র‌্যালী ও চিত্রাংকন প্রতিযোগিতা পুরস্কার বিতরণী এবং কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে।

এ উপলক্ষে গতকাল রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গন থেকে একটি আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) মোঃ মিজানুর রহমান।প্রধান অতিথির বক্তব্যে বলেন মাইটিভি মুক্তিযোদ্ধের চেতনা লালন করে সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করছে। তিনি বলেন মাইটিভি বিশেষ শ্রেনেীর মানুষদের জন্য বর্তমানে যে ভাবে কাজ করছে আগামীতেও এধারা অব্যাহত রাখবে এবং তাদের মনের কথাগুলো তুলে ধরবে। সুবিধা বঞ্চিত এসকল মানুষের পাশে দাড়ানোর জন্য তিনি মাইটিভির প্রশংসা করেন।


পুলিশ সুপার বলেন আমি ব্রাহ্মণবাড়িয়ার মানুষকে ছেড়ে যাচ্ছি না সবসময় আপনাদের পাশেই আছি এবং থাকব। আপনারা আমাকে যখনই ডাকবেন আমি আপনাদের ডাকে সারা দেব।

ব্রাহ্মণবাড়িয়ার মাইটিভি দর্শক ফোরামের সভাপতি ডাঃ মোহাম্মদ বজলুর রহমানের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন মাইটিভির জেলা প্রতিনিধি আ ফ ম কাউসার এমরান। প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ এ এস এম শফিকউল্লাহ, বিজিবি ২৫ অধিনায়ক লেঃ কর্নেল মো: শাহ আলী, পৌর মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মো: ইকবাল হোসাইন, অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, প্রেসক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলাম সহ বিশিষ্ঠজনেরা।

শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: আরজু, সাবেক সাধারন সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, দৈনিক সমতট বার্তা সম্পাদক ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি মঞ্জুরুল আলম.ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সহ সভাপতি আলহাজ্ব মো:শাহ্ আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাঈদুজ্জামান আরিফ,সদর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আবু হুরায়রা, পিস ফর ডিসঅ্যাবেলিটি ফাউন্ডেশনের হেদায়েতুল আজিজ মুন্না। পরে কেক কাটা ও পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে সূর্যমুখী কিন্ডারগার্টেনের শিক্ষার্থীরা। এর আগে ১৩এপ্রিল সকালে স্থানীয় মডেল গার্লস গভঃ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে চিত্রাংক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে দুই শতাধিক বিভিন্ন স্কুলের কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়। অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ সুধীজনেরা উপস্থিত ছিলেন। তাছাড়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের নেতৃত্বে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮