শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

শামীম-উন-বাছির | মঙ্গলবার, ১৪ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 183 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৪জানুয়ারি ২০২০) বেলা ১১টায় স্থানীয় অনন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে (বডিং মাঠে) প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামসুজ্জামান।


জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার ও অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন।

এই টুর্ণামেন্টে জেলার শ্রেষ্ঠ ৯টি (ছেলে) দল বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং ও ৯টি (মেয়ে) দল বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপে অংশ গ্রহণ করবে। এর মধ্যে বিজয়ী দুটি দল বিভাগীয় পর্যায়ে অংশ নেবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামছুজ্জামান বলেন, খেলাধূলা শরীর ও মনকে সুস্থ্য রাখে। শিক্ষার্থীদেরকে পড়ালেখার পাশাপাশি খেলাধূলাও করতে হবে। তিনি বলেন, শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সম্পর্কে জানতে হবে। জাতির পিতা ও বঙ্গমাতাকে জানলে দেশ ও দেশের ইতিহাস জানা যাবে। অনুষ্ঠানে বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১