[count_down]

শিরোনাম

বর্ণাঢ্য আয়োজনে

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ॥ মুজিব বর্ষের ক্ষণগননা যন্ত্র উদ্বোধন

শামীম-উন-বাছির | শুক্রবার, ১০ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 224 বার

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ॥ মুজিব বর্ষের ক্ষণগননা যন্ত্র উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর ক্ষণগননা যন্ত্রের উদ্বোধন করা হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার (১০জানুয়ারি ২০২০) দুপুর আড়াইটায় শহরের লোকনাথ উদ্যান (টেংকের পাড়) থেকে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান খান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল মামুন সরকারের নেতৃত্বে বর্ণাঢ্য এক র‌্যালি বের হয়। ঢাক-ঢোলসহ বাদ্য যন্ত্রের তালে তালে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিকেল ৩টার দিকে বন্ধুবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চে এসে শেষ হয়।

পরে বঙ্গবন্ধু স্কয়ারে রাজধানীতে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনী অনুষ্ঠানটি বড় পর্দার মাধ্যমে সর্বস্তরের জনগনের কাছে প্রদর্শন করা হয়।


অনুষ্ঠান চলাকালে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ক্ষণগননা যন্ত্রের উদ্বোধন করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। অনুষ্ঠানে জেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন, জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষাথী, সাংবাদিকসহ সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০