শিরোনাম

মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে

ব্রাহ্মণবাড়িয়ায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প

আশুগঞ্জ প্রতিনিধি | রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 229 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প

মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে “ ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর ” এর সহযোগীতায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর ( পূর্ব ) ইউনিয়নের আন্দিদিল গ্রামে রক্তের গ্রুপ নির্নয়, চোখের চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

রোববার ২১শে ফেব্রুয়ারি, ২০২১ সকাল ১০টায় আন্দিদিল গ্রামের হাজী আবদুল কুদ্দুস স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত ফ্রি চিকিৎসা ক্যাম্পে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের প্রধান উপদেষ্টা মাওলানা মুফতি নোমান হাবিবী।


হাজী আবদুল কুদ্দুস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কবির হোসেনের সভাপতিত্বে ও সাগর শাহারিয়ার এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রকৌশলী আজহার উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল-মামুন, সাংবাদিক ইসহাক সুমন, শফিকুল ইসলাম, রোটারিয়ান সাইফুল ইসলাম বাবুল, সোলাইমান মিয়া, মোঃ নূরুল ইসলাম, প্রকৌশলী মুমিনুল ইসলাম, ডাঃ এম.এ মামুন, ডাঃ মনি লাল দেবনাথ প্রমুখ।

দিনব্যাপী ফ্রি চিকিৎসা ক্যাম্পে ১ হাজার লোককে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় এবং তিন শতাধিক লোককে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০