শিরোনাম

বিশ্ব ভালোবাসা দিবসটি

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের নিয়ে ভালোবাসা দিবস উদযাপন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : | বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 529 বার

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের নিয়ে ভালোবাসা দিবস উদযাপন

এবারের বিশ্ব ভালোবাসা দিবসটি ব্রাহ্মণবাড়িয়ার প্রতিবন্ধীদের জন্য ছিল কিছুটা ব্যতিক্রম ও স্মরণীয়। সারাদিন নেচে-গেয়ে উৎসবে-আনন্দে মাতোয়ারা ছিলেন প্রতিবন্ধীরা। উৎসব আয়োজনের মধ্যে ছিল প্রতিবন্ধীদের সঙ্গীত পরিবেশনা, নাচ ও ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী।

গত মঙ্গলবার জেলা শহরের পুলিশ লাইন্স মাঠে প্রতিবন্ধীদের জন্য ‘বন্ধু তোমাকে চাই, অসহায় মানুষের পাশে’ নামে একটি ফেসবুকভিত্তক স্বেচ্ছাসেবী সংগঠন এ আনন্দ-উৎসবের আয়োজন করে। দুপুরে এ আনন্দ-উৎসবের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। উৎসবের শুরুতেই জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিবন্ধীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।


জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী আলোচনায় বিশেষ অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়ার নায়ার কবির, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মো. আবু সাঈদ প্রমুখ।

পরে উদ্বোধনী আলোচনা শেষে প্রতিবন্ধীরা নেচে-গেয়ে ভালোবাসা দিবস উদযাপন করেন। এরপর বিকেলে প্রতিবন্ধীদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগীতা শেষে অতিথিরা প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০