শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ-ম্যাজিস্ট্রেট সম্মেলন অনুষ্ঠিত

| বুধবার, ১১ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 352 বার

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ-ম্যাজিস্ট্রেট সম্মেলন অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল বলেছেন মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস ব্রাহ্মণবাড়িয়া এখন জিরো ট্রলারেন্সে রয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা বডার এলাকা হওয়াতে অতীতে মাদকের বিস্তার ছিল বেশি। কিন্তু এখন ব্রাহ্মণবাড়িয়ার আইন শৃংখলা বাহিনী মাদকের বিরুদ্ধে খুবই তৎপর। একটি ঘটনা আচ করতে পারলেই আইন শৃংখলা বাহিনী নির্মূলের সতেষ্ট চেষ্টা করেন। তিনি বলেন ব্রাহ্মণবাড়িয়ায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদানের পর থেকে কয়েক হাজার মাদকের মামলা নিষ্পত্তি করেছি এবং কোটি কোটি টাকার মাদক ধ্বংস করেছি।

আজ বুধবার বিকাল ৪টায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সম্মেলন কক্ষে পুলিশ-ম্যাজিস্ট্রেট সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শরাফ উদ্দিন আহমেদ’র যৌথ উপস্থাপনায় তিনি আরো বলেন মাননীয় হাই কোর্টের আদেশ অনুযায়ী গত ৩ বৎসরে পুলিশ-ম্যাজিস্ট্রেট সম্মেলনের মাধ্যমে মামলা অগ্রগতি অনেক বেড়ে গেছে। তিনি পুলিশকে উদ্দেশ্য করে বলেন, মামলা তদন্তকালে সামান্য বিলম্ব হলেও সঠিক ঘটনা যেন উদঘাটন হয় সে দিকে খেয়াল রাখতে হবে। তিনি বলেন জেলার প্রতিটি থানায় একাধিক বার পরিদর্শন করেছি। পরিদর্শনকালে থানার সংশ্লিষ্ট কর্তৃপক্ষক্ষে অভিজ্ঞতার আলোকে কিছু একটা বলা হয়েছে তা দেশ এবং জনগনের স্বার্থেই। তিনি বলেন সব মিলে ন্যায় বিচার প্রতিষ্ঠা করার জন্যই আমরা কাজ করে যাচ্ছি।


এসময় বক্তব্যে রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজাউল কবির, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রশিদ আহমেদ মিলন, অতিরিক্ত পুলিশ সুপার পিবিআই আব্দুল হান্নান, নবীনগর সার্কেল চিত্তরঞ্জন সাহা, ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ ফখর উদ্দিন আহমেদ, জজ কোট পিপি অ্যাডঃ এস এম ইউসুফ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ শফিউল আলম লিটন, সহকারী পুলিশ সুপার সদর হেডকোয়াটার মোঃ আবু সাঈদ, পুলিশের কোর্ট পরিদর্শক মাহাবুবুর রহমান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ আলী আরশাদ, সদর হাসপাতালের আরএমও ডাঃ মাজহারুল ইসলাম প্রমুখ।

এ সময় র‌্যাব-৩ সিসির কমান্ডীং অফিসার মাহফজুর রহমান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা আহমেদ, সুলতান সোহাগ উদ্দিন, আয়েশা বেগম, জাহিদুল ইসলাম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তারান্নুম রাহাত, কসবা সার্কেল আব্দুল করিম, জেল সুপার নুরুন্নবী, সিভিল সার্জন, বিজিবি প্রতিনিধি এবং জেলা সকল থানার অফিসার ইনচার্জ ও তাদের প্রতিনিধিগন এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পূর্বে কোরআন তেলওয়াত করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অফিস সহায়ক জিয়াউল আমিন ও গীতা পাঠ করেন নাজির সুমন-ময় চৌধুরী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১