শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশী বাঁধায় এবি পার্টির সভা পন্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শুক্রবার, ১০ জুলাই ২০২০ | পড়া হয়েছে 183 বার

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশী বাঁধায় এবি পার্টির সভা পন্ড

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশী বাঁধার কারনে সম্প্রতি আত্মপ্রকাশ করা “আমার বাংলাদেশ পার্টি” (এবি পার্টি) এর আলোচনা ও মতবিনিময় সভা পন্ড হয়ে গেছে। শুক্রবার সকাল ১০টায় এবি পার্টি, ব্রাহ্মণবাড়িয়া জেলার উদ্যোগে শহরের মসজিদ রোডের গ্যান্ড এ.মালেক কনভেনশন সেন্টারে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

এতে যোগ দিতে সকালেই ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় আসেন আমার বাংলাদেশ পার্টির আহবায়ক (সাবেক সচিব ও এনবিআর চেয়ারম্যান) এ.এফ.এম সোলাইমান চৌধুরী এবং সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু।


কিন্তু আইন-শৃংখলা বাহিনীর কাছ থেকে গ্যান্ড এ.মালেক কনভেনশন সেন্টারে আলোচনা ও মতবিনিময় সভা করার অনুমতি না পাওয়ায় আয়োজকরা তরিগরি করে তাদের মতবিনিময় সভা মসজিদ রোডের ক্বারী চাইনিজ সেন্টারে স্থানান্তর করেন। কিন্তু সেখানেও পুলিশ বাঁধা দেয়।

এ সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু বলেন, মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নের লক্ষ্যেই এবি পার্টির পথচলা। দলের বর্তমান কর্মসূচি হচ্ছে করোনা মহামারি থেকে মানুষকে সচেতন করা এবং সহযোগিতা করা। এরই অংশ হিসেবে দলের আহবায়ক ও সদস্য সচিবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়া জেলা সফর করেছেন। তিনি তাদের মতবিনিময় সভায় পুলিশী বাঁধার তীব্র নিন্দা জানান।

এ সময় আমার বাংলাদেশ পার্টির আহবায়ক এ এফ এম সোলেমান চৌধুরী বলেন, সাম্য, মানবিক মর্যাদা এবং সামাজিক সুবিচার নিশ্চিত করে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে এবি পার্টি কাজ করবে। তিনি এজন্য সবার সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন এবি পার্টির সহকারী সদস্য সচিব মোঃ নাজমুল হুদা অপু ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সমন্বয়ক ইব্রাহিম খান সাদাত।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১