শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু

প্রতিনিধি | বুধবার, ২৭ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 322 বার

ব্রাহ্মণবাড়িয়ায় পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু

পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়ার গড়ার প্রত্যয় নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু করছে বে-সরকারি স্বেচ্ছাসেবী সংগঠন অবিরাম ব্রাহ্মণবাড়িয়া।
গতকাল মঙ্গলবার সকাল ১১টায় শহরের পৌর মুক্তমঞ্চে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন অতিরিক্ত ম্যজিস্ট্রেট মোঃ শামছুল হক।
জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু সাঈদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ হারুন অর রশীদ, বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ বিশ্বজিৎ ভাদুড়ি।
আলোচনা শেষে পৌরমুক্ত মঞ্চ থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলওয়ে স্টেশন চত্ব¡রে গিয়ে শেষ হয়।
এ ব্যাপারে জানতে চাইলে অবিরাম ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি নাঈম ইসলাম সাঈফী বলেন, শহরবাসীর মধ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে আমরা সংগঠনের পক্ষ থেকে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম হাতে নিয়েছি। এখন থেকে প্রতি মাসে আমরা নিয়মিতভাবে শহরের অন্তত একটি এলাকায় পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান চালিয়ে শহরকে আরো সুন্দর করে গড়ে তুলবো। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০