শিরোনাম

করোনা সংকট মোকাবেলায়

ব্রাহ্মণবাড়িয়ায় “ নো মাস্ক-নো সেল” প্রচারণায় ভার্চুয়াল সমাবেশ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০ | পড়া হয়েছে 107 বার

ব্রাহ্মণবাড়িয়ায় “ নো মাস্ক-নো সেল” প্রচারণায় ভার্চুয়াল সমাবেশ অনুষ্ঠিত

করোনাভাইরাস সংকট মোকাবেলায় “নো মাস্ক-নো সেল” এই প্রচারণার প্রত্যয় নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বৃহস্পতিবার (
১৬ই জুলাই, ২০২০) দুপুরে ভার্চুয়াল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ডেমোক্রেসী ইন্টান্যাশনাল এ্যাডভোকেসী গ্রুপের উদ্যোগে এই ভার্চুয়াল সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল এ্যাডভোকেসী গ্রুপের সমন্বয়ক ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে ও ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের সিনিয়র সমন্বয়ক আবুল বাশারের পরিচালনায় আলোচনায় অংশ নেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুল হক, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড কমার্সের সিনিয়র সহ-সভাপতি কাজী জাহাঙ্গীর, জেলা মহিলা দল নেত্রী শামীমা বাছির স্মৃতি, জাপা নেত্রী অ্যাডভোকেট শিখা বেগম, সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, শাহাদাত হোসেন, রাজনৈতিক ফেলো মিনহাজ মামুন, সানী প্রমুখ।


ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল এ্যাডভোকেসী গ্রুপের সমন্বয়ক ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী বলেন, আজকের ভার্চুয়াল সমাবেশে আওয়ামীলীগ, বিএনপি সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ নো মাস্ক-নো সেল নীতির প্রতি একাত্মতা প্রকাশ করেছেন। এ লক্ষ্যে আমরা জেলা প্রশাসক, পৌর মেয়র ও জেলা চেম্বারের সভাপতির মাধ্যমে বাজারের ব্যবসায়ীদের মধ্যে “নো মাস্ক-নো সেল” কার্যক্রম প্রতিষ্ঠার জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণ করবো। করোনা সংকট মোকাবেলায় এই নীতি প্রকৃত কার্যকর ভূমিকা পালন করবে বলে আমরা বিশ্বাস করি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১