শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ খাদ্যের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 309 বার

ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ খাদ্যের দাবিতে মানববন্ধন

খাদ্য অধিকার প্রচারাভিযান এর আওতায় খাদ্য অধিকার বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচী অনুসারে আজ মঙ্গলবার (১০.৯৪.২০১৮) সকালে স্থানীয় পৌর আধুনিক সুপার মার্কেট চত্ত্বরে “খাদ্য অধিকার আইন চাই, সবার জন্য পুষ্টিকর ও নিরাপদ খাদ্যের নিশ্চয়তা চাই” শীর্ষক জমায়েত মানববন্ধন আলোচনা র‌্যালি এবং জেলা প্রশাসকের হাতে স্মারকলিপি প্রদান কর্মসূচী পালিত হয়।

খাদ্য অধিকার বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি একেএম বাবুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রতিপাদ্য বিষয়ের ভিত্তিতে খাদ্যে পুষ্টিমান নিশ্চিত করার পাশাপাশি খাদ্যে ভেজাল প্রদানকারী ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ এবং খাদ্য অধিকার আইন করার জন্য সরকারের প্রতি দাবি জানিয়ে বক্তব্য রাখেন খাদ্য অধিকার বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম শফিকুল ইসলাম, সাবেক উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা প্রবীর কুমার দেব, পীসভিশন সভাপতি শেখ জাহাঙ্গীর, সাংবাদিক মোঃ আবুল হাসনাত অপু, জেলা ওয়ার্কার্স পার্টি নেতা কমরেড নজরুল ইসলাম, ব্যবসায়ী সঞ্জয় কুমার দাস, ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা ছদর সৈয়দ আনোয়ার আহমেদ লিটন, এনজিও কর্মকর্তা শিবচরণ বিশ্বাস, ব্যবসায়ী মোঃ তাজুল ইসলাম মুন্সী। একাত্মতা প্রকাশ করেন উদীচী জেলা শাখার সাবেক সভাপতি রাকিব আহমেদ।


মানববন্ধন কর্মসূচীতে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন পর্যায়ের নারী পুরুষগণ অংশ নেন। বক্তাগণ সবার জন্য পুষ্টিকর ও ভেজাল মুক্ত নিরাপদ খাদ্য নিশ্চিত করণে সর্বস্তরের জনগণকে সচেতন হওয়ার প্রতি গুরুত্ব আরোপ করেন।

কর্মসূচী শেষে “সবার জন্য পুষ্টিকর ও নিরাপদ খাদ্যের নিশ্চয়তা এবং খাদ্য অধিকার আইন প্রণয়ন” এর দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের হাতে স্মারকলিপি হস্তান্তর করেন। তখন জেলা প্রশাসক এ বিষয়ে ব্যবসায়ীদের সংগঠন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দায়িত্বশীলদের এবং স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীদের সচেতন হয়ে ভেজাল মুক্ত পুষ্টি সমৃদ্ধ নিরাপদ খাবার সরবরাহ ও খাওয়ার প্রতি গুরুত্বারোপ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১