শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ খাদ্য দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 155 বার

ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ খাদ্য দিবসের র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

“নিরাপদ খাদ্যে ভরবে দেশ, সবাই মিলে গড়বো সোনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় আজ শুক্রবার (০২.০২.২০১৮) ব্রাহ্মণবাড়িয়া জেলায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে সকাল ৯টায় স্থানীয় অবকাশ মোড় থেকে একটি বিশাল র‌্যালি বের হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাহেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাতীয় নিরাপদ খাদ্য দিবসের র‌্যালি ও আলোচনা সভায় সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, ফ্লাওয়ার মিল মালিক, বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ ও খাদ্য বিভাগের ডিলারগণ অংশগ্রহণ করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। তিনি বলেন, মেয়াদোত্তীর্ণ খাদ্য কোন সময়ই নিরাপদ খাদ্য হতে পারে না। সুতরাং নিরাপদ খাদ্য পেতে হলে সকলকে সচেতন থাকতে হবে। তিনি আরো বলেন, নিরাপদ খাদ্য সরবরাহ করার ক্ষেত্রে খাদ্য বিক্রয় ও ক্রেতাদেরও সহযোগিতা এবং সজাগ থাকতে হবে। আমাদের প্রতিটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে স্বাস্থ্য বিভাগের কর্মীরা নিরাপদ খাদ্য নিশ্চিত করতে নিয়মিত কাজ করছে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ এস এম শফিকুল্লাহ্, ভারপ্রাপ্ত মেয়র বীর মুক্তিযোদ্ধা মুরাদ খান, জেলা খাদ্য নিয়ন্ত্রক সাজ্জাত হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস।


বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরায়রাহ্।

উপস্থিত ছিলেন সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কাউসার সজীব, কারিগরী খাদ্য পরিদর্শক সালমা আফরোজা, সহকারী খাদ্য পরিদর্শক সায়িম আহমেদ, এসএমও মাঈনুল ইসলাম, সহকারী উপ খাদ্য পরিদর্শক কুলসুম সূত্রধর, চেম্বার সহ সভাপতি আলহাজ্ব শাহ আলম, তিতাস এগ্রো প্রজেক্টের সত্ত্বাধিকারী মহিউদ্দিন আহমেদ, খাদ্য বিভাগের সাইফুল ইসলাম, সুলতান আহমেদ, আজিজ মিয়া, আইরিন বেগম, ফরিদ মিয়া, রফিক মিয়াসহ সরকারী বেসরকারি পর্যায়ের বিভিন্ন ব্যক্তিবর্গ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১