শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় নারকীয় তান্ডবের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শুক্রবার, ২৯ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 563 বার

ব্রাহ্মণবাড়িয়ায় নারকীয় তান্ডবের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় এক মাদ্রাসা ছাত্রের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে গত ১২ জানুয়ারি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনসহ বিভিন্ন স্থাপনায় চালানো নারকীয় তান্ডবের প্রতিবাদে এবং অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে  মানববন্ধন করেছে জেলার মুক্তিযোদ্ধারা।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে মুক্তিযোদ্ধা সংসদ পৌর কমান্ডের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুণ অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার গাজী মোঃ রতন মিয়া, মুক্তিযোদ্ধা ফিরোজ রশীদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক আবদুন নূর, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব রিয়াজ উদ্দিন জামি প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, বাংলাদেশের অগ্রগতিতে বিশ্বাস করে না, তারাই সেদিন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, ওস্তাদ আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কার্যালয়েহামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। বক্তরা অবিলম্বে এই তান্ডবের ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন।
মানববন্ধনে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধাদের সন্তান, রাজনৈতিক নেতৃবৃন্দ, সংস্কৃতিকর্মী ও সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০