শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় নবজাতক উদ্ধার

মনিরুজ্জামান মনির | মঙ্গলবার, ১৪ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 111 বার

ব্রাহ্মণবাড়িয়ায় নবজাতক উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় কাপড় দিয়ে মুড়িয়ে রাখা অবস্থায় এক নবজাতককে (কন্যা শিশু) উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪জানুয়ারি ২০২০) সকালে পৌর এলাকার পৈরতলা গ্রামের আনসার ক্যাম্পের পাশে বালির মাঠ থেকে তাকে উদ্ধার করা হয়। বর্তমানে সে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

পুলিশ জানায়, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে কাপড় দিয়ে মুড়িয়ে রাখা অবস্থায় ওই নবজাতককে উদ্ধার করা হয়। বর্তমানে শিশুটি ২৫০ শষ্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।


এ ব্যাপারে ২৫০ শষ্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ শওকত হোসেন বলেন, সকালে বাচ্চাটি পুলিশ হাসপাতালে ভর্তি করে গেছে। শীতে তার শরীরের তাপমাত্রা কমে গিয়ে ছিলো। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়ার পর বর্তমানে সে ভালো আছে। বাচ্চাটির প্রতি বিশেষ নজর রাখা হয়েছে। তিনি বলেন, বাচ্চাটি পুরোপুরি সুস্থ্য হওয়ার পর তাকে কোথায় নেয়া হবে সে ব্যাপারে পুলিশ সিদ্ধান্ত নেবে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে সোমবার রাতে জন্ম হওয়ার পরই বাচ্চাটিকে এখানে ফেলে দেয়া হয়েছে। তিনি বলেন, খবর পেয়ে মঙ্গলবার সকালে আমরা নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেই।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১