শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় তিন ব্যবসায়ী আহত

শফিকুল ইসলাম সোহেল | মঙ্গলবার, ০৯ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 437 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় তিন ব্যবসায়ী আহত

ব্রাহ্মণবাড়িয়ায় তিন ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গত রোববার রাত ১০টায় সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন মোঃ লেলিন-(৪০), মোঃ রানা-(৪২) ও মোঃ শামসুদ্দিন-(৩৮)। তাদের সবার বাড়ি ঘাটিয়ারা গ্রামের টাঙ্গারপাড়।

আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় লেলিনকে রাতেই ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহত তিনজনই মৎস্য খামারী।


দুর্বৃত্তদের হামলায় আহত লেলিনের ভগ্নিপতি সাব্বির আহমেদ জানান, রোববার রাতে সদর উপজেলার সুলতানপুরের ফিসারী ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটর সাইকেলযোগে তারা বাড়ীতে যাওয়ার পথে টাঙ্গার পাড় এলাকায় পৌছলে দুর্বৃত্তরা তাদের পথরোধ করে। পরে তারা তাদেরকে এলোপাতারি কুপিয়ে পালিয়ে যায়।
তাদের চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে আহতবস্থায় তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে আশংকাজনক অবস্থায় লেলিনকে ঢাকায় প্রেরণ করা হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ নাজমুল হক জানান, আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় লেলিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। বাকী দু’জনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি বলেন, ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তিনি বলেন, এ ব্যাপারে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১