শিরোনাম

কবরস্থানের পাশে রাস্তা নির্মানকে কেন্দ্র করে

ব্রাহ্মণবাড়িয়ায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-১৫

স্টাফ রিপোর্টার | মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১ | পড়া হয়েছে 246 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-১৫

ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১৫জন আহত হয়েছে। এ সময় প্রতিপক্ষের ৫টি বাড়ি ভাংচুর করে দাঙ্গাবাজরা।

মঙ্গলবার ২৮শে ডিসেম্বর, ২০২১ সকালে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর জাঙ্গাল গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে পুলিশ গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে উত্তর জাঙ্গাল গ্রামের কবরস্থানের পাশ দিয়ে রাস্তা নির্মানকে কেন্দ্র করে গ্রামের সাধুর গোষ্ঠীর সাইফুলের সাথে তার চাচাতো ভাই ইব্রাহিমের কথা কাটাকাটি হয়। পরে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।


আহতদের মধ্যে মামুন-(২৬), মাইন উদ্দিন-(১৮), রেখা বেগম- (৩৫), কাউছার মিয়া-(২৮), আরিফ- (১৫) ও আবদুর রহমান-(২৮) কে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। বাকিরা বিভিন্ন স্থানে প্রাথমিকভাবে চিকিৎসা নেয়।

জাঙ্গাল গ্রামের হানিফ মিয়া বলেন, কবরস্থানের জায়গা নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিলো। সোমবার রাতে স্থানীয় মুরুব্বীদের নিয়ে বিরোধ মিমাংসা করার করার চেষ্টা করা হয়। কিন্তু চেষ্টা ব্যর্থ হয়। মঙ্গলবার সকালে উভয়পক্ষ পুনরায় সংঘর্ষে লিপ্ত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের ৫টি বাড়ি ভাংচুর করা হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, করবস্থানের সামনে দিয়ে রাস্তা নির্মান করাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। পুলিশ গ্রামে অভিযান চালিয়ে রাম দা, টেটা, কুচ-বল্লমসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১