শিরোনাম

ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতির উদ্যোগে

ব্রাহ্মণবাড়িয়ায় দুই হাজার শীতার্তের মধ্যে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার : | শুক্রবার, ০৫ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 114 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দুই হাজার শীতার্তের মধ্যে কম্বল বিতরণ

ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় দুই হাজার দরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার (০৫.০১.২০১৮) বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।
ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতির সভাপতি আলহাজ্ব আজিজুল হকের সভাপতিত্বে কম্বল বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক এনামুল হক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস, জেলা পরিষদের সদস্য মোঃ বাবুল মিয়া, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতসহ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, মানুষ মানুষের জন্যে এই শ্লোগানকে আমরা বিশ্বাস করি। এই শ্লোগানকে সামনে রেখেই ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতি শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করছে। তিনি অসহায়, দুঃস্থদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। পরে তিনি সদর উপজেলার সীতানগর ও কাশিনগর, সুলতানপুর এবং ঘাটিয়ারা গ্রামের অসহায় শীতার্ত মানুষের মধ্যে দুই হাজার কম্বল বিতরণ করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১