শিরোনাম

ভ্রাম্যমান আদালতের অভিযান

ব্রাহ্মণবাড়িয়ায় দুই টিকেট কালোবাজীরসহ ৭জনকে কারাদণ্ড

শফিকুল ইসলাম সোহেল | সোমবার, ১৩ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 142 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দুই টিকেট কালোবাজীরসহ ৭জনকে কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় দুই টিকেট কালোবাজারী ও পাঁচ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। গত রোববার রাতে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সালেক মূহিদের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালত তাদেরকে কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, পৌর এলাকার উত্তর মৌড়াইলের মোঃ আবু কালাম-(২৮) একই এলাকার মোঃ আরিফ-(২৯)। এরা দুজন টিকেটে কালোবাজারী।


অন্যান্যরা হলেন, পৌর এলাকার ভাদুঘর গ্রামের মোঃ আসমত আলী-(৫৫), একই এলাকার মোঃ কুদ্দুস মিয়া-(৫৮), মঞ্জু হোসেন-(৫০), কানাই ভট্টাচার্য-(৫০) ও শেখ শওকত ওসমান-(৫০)। এরা সবাই মাদকসেবন করে জুয়া খেলছিলো বলে র‌্যাব জানায়।

সোমবার (১৩ জানুয়ারি ২০২০) দুপুরে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের কাছে পাঠানো র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সালেক মূহিদের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালত রোববার রাতে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে টিকেট কালোবাজারী মোঃ আবু কালাম ও মোঃ আরিফকে গ্রেপ্তার করে।

পরে অপর অভিযানে পৌর এলাকার ভাদুঘর গ্রামের একটি ঘরে বসে মাদক সেবন করে জুয়া খেলার সময় আসমত আলী, কুদ্দুস মিয়া, মোঃ মঞ্জু হোসেন, কানাই ভট্টচার্য ও শেখ শওকত ওসমানকে গ্রেপ্তার করা হয়।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সালেক মূহিদ ভ্রাম্যমান আদালত বসিয়ে শেখ শওকত ওসমানকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং বাকী ৬জনকে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১