শিরোনাম

ভ্রাম্যমান আদালতের অভিযান

ব্রাহ্মণবাড়িয়ায় দুই অটোরাইস মিলকে জরিমানা

শামীম-উন-বাছির | বুধবার, ২৭ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 567 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দুই অটোরাইস মিলকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের বস্তায় চাল বিক্রি ও প্লাস্টিকের বস্তা মজুদ রাখার দায়ে দুই অটো রাইস মিলকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৭নভেম্বর ২০১৯) দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়–য়া এবং সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ বি এম মশিউজ্জামানেরর নেতৃত্বে গঠিত দুটি পৃথক ভ্রাম্যমান আদালত সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের সুহিলপুর গ্রামের মেসার্স গ্লোবাল অটো রাইস মিলের মালিক নাসির উদ্দিনকে ৫০ হাজার টাকা এবং মেসার্স জামান এন্ড সন্স অটো রাইস মিলের মালিক জুয়েল রায়কে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়–য়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে তাঁর (পঙ্কজ বড়–য়া) ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ বি এম মশিউজ্জামানের নেতৃত্বে দুটি ভ্রাম্যমান আদালত সুহিলপুর এলাকায় অভিযান চালিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে প্লাস্টিকের বস্তায় মজুদকৃত প্রায় ৭০০ বস্তা চাল রাখা এবং প্রতিষ্ঠানের নামে ছাপানো প্রায় ১০০০০ খালি প্লাস্টিকের বস্তা রাখার দায়ে মেসার্স গ্লোবাল অটো রাইস মিলকে ৫০হাজার টাকা জরিমানা ও বিক্রয়ের উদ্দেশ্যে মজুতকৃত প্লাস্টিকের বস্তায় ভর্তি প্রায় ৩০০ বস্তা চাল এবং প্রতিষ্ঠানের নামে ছাপানো প্রায় ১০০০০ খালি প্লাস্টিকের বস্তা মজুদের অপরাধে মেসার্স জামান এন্ড সন্স নামক অটো রাইস মিলকে ৩০হাজার টাকা জরিমানা করা হয়। পরে দুই অটো রাইস মিল থেকে জব্দকৃত খালি প্লাস্টিকের বস্তা উম্মুক্ত স্থানে জনসমক্ষে পুড়িয়ে ধ্বংস করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়–য়া আরো বলেন, পন্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০/৪ অপরাধে ১৪ ধারায় এই জরিমানা আদায় করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১