শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় দশ জুয়ারি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | শুক্রবার, ০৫ জুন ২০২০ | পড়া হয়েছে 502 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দশ জুয়ারি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার সময় ১০ জুয়ারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৩ হাজার ৪০ টাকা ও দুই বান্ডিল তাস উদ্ধার করা হয়।

গত বুধবার রাতে তাদেরকে পৌর এলাকার শেরপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হলেও বৃহস্পতিবার সন্ধ্যায় এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে গনমাধ্যমকর্মীদের কাছে প্রেসবিজ্ঞপ্তি পাঠানো হয়।


প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার রাতে পৌর এলাকার শেরপুর এলাকায় জুয়া খেলার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পৌর এলাকার শেরপুর গ্রামের বাবুল মিয়া-(৪২), একই এলাকার মোঃ শাহিন খা-(৪২), এমরান মিয়া-(২৮), উত্তর পৈরতলা গ্রামের বজলু মিয়া ওরফে কালু-(৩৮), একই এলাকার মোঃ বিশ্বাস মিয়া-(২০), ইব্রাহিম মিয়া-(২৮), মোঃ মালেক মিয়া (৬২),আতিকুল ইসলাম-(৫৮) সদর উপজেলার বিরাসার গ্রামের ইদ্রিস মিয়া-(৪০) ও বাদশা মিয়া-(২৭) কে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক জিয়াউল হক খন্দকারের সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০